• ঢাকা
  • রবিবার, ২৫ জুলাই, ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮
Safe Diagnostic Center

রায়পুরে পুলিশ সদস্যকে ফুলসজ্জিত গাড়িতে করে বিদায়


লক্ষ্মীপুর টাইমস | নিজস্ব প্রতিবেদক: প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২০, ০৯:১১ পিএম রায়পুরে পুলিশ সদস্যকে ফুলসজ্জিত গাড়িতে করে বিদায়

লক্ষ্মীপুরের রায়পুরে অবসরোত্তর ছুটিতে (এলপিআর) যাওয়া এক পুলিশ সদস্যকে ফুলসজ্জিত গাড়িতে বাড়িতে পৌঁছে দেওয়ার মাধ্যমে বিদায় জানানো হয়েছে। বিদায় বেলায় এমন আনুষ্ঠানিকতা ও সম্মান পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন অবসরে যাওয়া পুলিশ সদস্য।

 

বুধবার (২ ডিসেম্বর) দুপুরে পুলিশ কনস্টেবল আমির হোসেনকে এভাবেই আনুষ্ঠানিক বিদায় জানান রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল জলিলসহ অন্যান্য পুলিশ অফিসার ও সদস্যবৃন্দ।
 

রায়পুর থানার অফিসার ইনচার্জ আব্দুল জলিল বলেন, সদ্য অবসরে যাওয়া পুলিশ কনস্টেবল আমির হোসেন একজন সৎ, দ্বায়িত্ববান ও কর্তব্যপরায়ন এবং ধার্মিক পুলিশ সদস্য ছিলেন। আজ বুধবার তার বিদায় বেলায় আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে কর্মস্থল থেকে শেষবারের মতো বাড়ি পৌঁছে দেওয়ার ব্যবস্থার মাধ্যমে একজন পুলিশ সদস্যকে বিদায়ের সম্মামনা দিতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি।
 

বিদায়ী পুলিশ কনস্টেবল আমির হোসেন বলেন, বিদায় বেলায় রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল জলিল সাহেবের উদ্দ্যোগে এমন আনুষ্ঠানিক বিদায় তাকে অত্যন্ত গর্বিত করেছে। এমন সম্মানজনক বিদায় পেয়ে তিনি ওসিকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Side banner