• ঢাকা
  • বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭
Safe Diagnostic Center

সাংবাদিক আবদুস শহিদের আত্মার মাগফিরাতে লক্ষ্মীপুরে দোয়া


লক্ষ্মীপুর টাইমস | নিজস্ব প্রতিবেদক: প্রকাশিত: আগস্ট ২৩, ২০২০, ০৫:১৭ পিএম সাংবাদিক আবদুস শহিদের আত্মার মাগফিরাতে লক্ষ্মীপুরে দোয়া

এনটিভির যুগ্ম প্রধান বার্তা সম্পাদক আবদুস শহিদের আত্মার মাগফিরাত চেয়ে লক্ষ্মীপুরে কোরআন খতম, দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়েছে। আজ রোববার (২৩ আগষ্ট) বাদ জোহর জেলার কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের তোরাবগঞ্জ গ্রামের ইসলামপাড়া এলাকায় সাংবাদিক আবদুস শহিদ জামে মসজিদে এ দোয়ার আয়োজন করা হয়। এতে মাদ্রাসার শিক্ষার্থীসহ স্থানীয় বাসিন্দারা উপস্থিত ছিলেন। মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব নুরুল ইসলাম। 

 

এদিকে, আবদুস শহিদের মৃত্যুতে লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনের সাবেক সংসদ সদস্য এ বি এম আশরাফ উদ্দিন নিজান, কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী ও রামগতি উপজেলা পরিষদের চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ সোহেল গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। 
 

আজ বেলা পৌনে ১১টার দিকে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিক আবদুস শহিদ মারা যান। তিনি কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের তোরাবগঞ্জ গ্রামের ইসলামপাড়া এলাকার বাসিন্দা। আবদুস শহিদের বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি স্ত্রী ও এক ছেলে রেখে গেছেন।
 

আবদুস শহিদের মৃত্যুতে এনটিভি পরিবারের পক্ষ থেকে চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলী গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি আবদুস শহিদের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
 

স্থানীয় সূত্র জানায়, ২০১৫ সালের ২০ জানুয়ারি ইসলামপাড়া এলাকায় নিজের ২০ শতাংশ জমিতে মৃত মা-বাবার নামে ‘আফিয়া-বারী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা’ প্রতিষ্ঠা করেন। একই স্থানে ২৫ শতাংশ জমিতে নিজের নামে মসজিদ স্থাপন করেন। বর্তমানে মাদ্রাসায় ২৫০ শিক্ষার্থী অধ্যয়নরত। আবদুস শহিদের প্রচেষ্টায় ও বিভিন্ন মানুষের সহযোগিতায় মসজিদটি পাঁচতলা ও মাদ্রাসাটি তিনতলা ভবনে উন্নীত করার কাজ চলছে।
 

পারিবারিক সূত্র জানায়, সাংবাদিক আবদুস শহিদের মরদেহ ঢাকা থেকে নিজ গ্রাম তোরাবগঞ্জে আনা হচ্ছে। বাদ এশা মা-বাবার কবরের পাশে তাঁকে সমাহিত করা হবে।

Side banner