• ঢাকা
  • বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৭ আশ্বিন ১৪২৭
Safe Diagnostic Center

লক্ষ্মীপুরে পিএলজেড এর ঈদ উপহার পেল সুবিধাবঞ্চিতরা


লক্ষ্মীপুর টাইমস | নিজস্ব প্রতিবেদক, প্রকাশিত: মে ২২, ২০২০, ০৭:৩৩ পিএম লক্ষ্মীপুরে পিএলজেড এর ঈদ উপহার পেল সুবিধাবঞ্চিতরা

পিএলজেড সোশ্যাল অর্গানাইজেশন এর পক্ষ থেকে সংগঠনটির লক্ষ্মীপুরস্থ শেখ রাসেল সড়কে অবস্থিত অফিস থেকে আজ প্রায় শতাধিক হতদরিদ্র ও মধ্যবিত্ত পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে পর্যাপ্ত পরিমাণে চিনি, সেমাই, দুধ, নুডুলস, বাদাম, কিসমিস ও তেজপাতা প্রদান করা হয়। 


এ সময় উপস্থিত ছিল সংগঠনটির সভাপতি রাজু হাসান, সহ-সভাপতি নূর মোহাম্মদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিম, দপ্তর সম্পাদক রাকিব হোসেন, রায়পুর শাখার প্রধান সমন্বয়ক শুভ্র ঘোষ এবং সহযোগী সংগঠন  পিএলজেড ব্লাড ব্যাংকের সহ-সভাপতি তারেক হোসেন,  সাংগঠনিক সম্পাদক মিরাজ হোসেন, সদস্য ফাহাদ, আনোয়ার হোসেন প্রমুখ। 

এ সময় সংগঠনের পক্ষ থেকে নিশ্চিত করা হয় আগামীকালকে পিএলজেড এর রায়পুর উপজেলা শাখা থেকেও প্রায় শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার প্রদান করা হবে। 

 

উল্লখ্য লক্ষ্মীপুর জেলার সবচেয়ে বড় ও পুরানো ফেসবুক গ্রুপ 'প্রিয় লক্ষ্মীপুর জেলা' হতেই ২০১৪ সালে  পিএলজেড সোশ্যাল অর্গানাইজেশন এর প্রতিষ্ঠা। প্রতিষ্ঠাকালীন থেকে এ সংগঠনটি এই জেলায় বিভিন্ন কাজ করে ও রক্তদানে অন্য সকল সংগঠনের কাছে উদাহরণস্বরূপ।

Side banner