• ঢাকা
  • বুধবার, ১২ আগস্ট, ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭
Safe Diagnostic Center

রায়পুরে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ও পিএলজেড‍‍`র যৌথ করোনা সচেতনতা


লক্ষ্মীপুর টাইমস | নিজস্ব প্রতিবেদক: প্রকাশিত: জুলাই ৩১, ২০২০, ১১:৫১ পিএম রায়পুরে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ও পিএলজেড‍‍`র যৌথ করোনা সচেতনতা

বিশ্বব্যাপী করোনার মহাপ্রভাব এখনো থামেনি। সরকার নানান শর্তে লকডাউন বাতিল করলেও অধিকাংশ মানুষই ব্যবহার করছেনা মাস্ক। কিছুদিন পূর্বে মাস্ক ব্যবহার করার বাধ্যবাধকতা রেখে সরকার প্রজ্ঞাপন জারি করলেও বেশিরভাগ মানুষের মাঝেই অসচেতনতা দেখা যাচ্ছে। 

 

এমতবস্থা লক্ষ্মীপুর জেলার  রায়পুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জলিলের সার্বিক সহযোগিতায় ও "পিএলজেড সোস্যাল অর্গানাইজেশন" রায়পুর উপজেলা শাখার আয়োজনে আজ (৩১ জুলাই) বিকেল ৩টা থেকে সন্ধা ৬ট পর্যন্ত রায়পুর শহরে বিভিন্ন পয়েন্টে নানান শ্রেণীর প্রায় ৫ শতাধিক মানুষদের সচেতন করা এবং তাদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।
 

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জলিল বলেন, করোনার প্রভাব এখনো বিশ্ব থেকে পুরোপুরি কাটেনি।
আমাদের জনগণের মাঝে সচেতনতার যথেষ্ট অভাব রয়েছে। অসচেতন জনগনকে সচেতন করাই ছিল আজকের এই মাস্ক বিতরণ কর্মসূচির মূল উদ্দেশ্য।

আমার সাথে "পিএলজেড সোস্যাল অর্গানাইজেশন" এর স্বেচ্ছাসেবীরা আন্তরিকভাবে কাজ করেছে। তাদেরকে আমি বিশেষ ধন্যবাদ জানাই। সেই সাথে সবাইকে অনুরোধ করব আগামীকাল পবিত্র কোরবানির ঈদের দিন আপনারা মাস্ক পড়ে ও জায়নামাজ নিয়ে সালাত আদায় করতে ঈদ গায়ে যাবেন এবং দূরত্ব বজিয়ে চলার চেষ্টা করবেন।
 

এ সময় উপস্থিত ছিল "পিএলজেড সোস্যাল অর্গানাইজেশন" রায়পুর উপজেলার প্রধান সমন্বয়ক শুভ্র
ঘোষ, সদস্য- সাগর, মৃদুল,  শাহাদাত, ফাহাদ, সাইমুন, রিজয়, মাসুম, রানা, রিপাত, অভি, রাকিব, চয়ন, জয় ও
ছাত্রনেতা- ফিরোজ আলম।

Side banner