• ঢাকা
  • রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১, ৩ মাঘ ১৪২৭
Safe Diagnostic Center

নোয়াখালী-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়ক এখন মৃত্যু ফাঁদ


লক্ষ্মীপুর টাইমস | স্টাফ রিপোর্টারঃ প্রকাশিত: জুলাই ২৩, ২০১৭, ১১:৫৮ পিএম নোয়াখালী-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়ক এখন মৃত্যু ফাঁদ

নোয়াখালী-লক্ষ্মীপুর সড়ক যেন এখন মরণ ফাঁদে পরিণত হয়েছে। কয়েকমাস ধরে আঞ্চলিক এই মহাসড়কের বেহাল দশায় যানবাহনে চলাচলকারী হাজারো যাত্রী চরম দুর্ভোগ পোহাচ্ছেন। এদিকে গত চারদিনের টানা ভারী বর্ষণে মহাসড়কের বিভিন্নস্থানে বিশাল খানাখন্দ সৃষ্টি হওয়ায় বাড়ছে দুর্ঘটনা, বিকল হচ্ছে যানবহন। এতে যানবাহন চলাচলে ধীরগতি হওয়ায় সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হচ্ছে।
যাত্রী ও পরিবহন চালকরা জানান, নোয়াখালীর চৌমুহনী মিয়ারপোল, বেগমগঞ্জ স্কুল, চৌরাস্তার মোড় থেকে বেগমগঞ্জ থানা পর্যন্ত, পলোয়ান পোল থেকে চন্দ্রগঞ্জ পূর্ব বাজার, লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ পশ্চিম বাজার থেকে কফিল উদ্দিন কলেজ পর্যন্ত এবং হাজিরপাড়া, মান্দারী পর্যন্ত এসব এলাকায় ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়ে পড়েছে সড়কটি। এতে মহাসড়কে যান চলাচল সম্পূর্ণ অনুপযোগী হয়ে পড়েছে।
স্থানীয় এলাকাবাসী ও যাত্রীরা জানান, সাময়িক পরিস্থিতি মোকাবেলার জন্য সংশ্লিষ্ট সড়ক বিভাগের কর্তৃপক্ষ রাস্তা সংস্কার করার নামে কিছুদিন পর পর ইট ফেলার কারণে তা এখন বিষ ফোঁড়ার মতো ফুলে উঠেছে।এসবস্থানে ধীরগতিতে গাড়ি চলায় প্রায় সড়কে জ্যাম লেগে থাকে। যার ফলে অফিস, আদালতগামী জনসাধারণ যথাসময়ে গন্তব্যস্থানে পৌঁছাতে পারছেন না।

এ ব্যাপারে সড়ক ও জনপদ বিভাগের কুমিল্লা অঞ্চলের নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফ উদ্দিনকে ফোন করেও পাওয়া যায়নি।

Side banner