• ঢাকা
  • শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১, ৩ মাঘ ১৪২৭
Safe Diagnostic Center

কিডনি রোগে আক্রান্ত রনির জীবন বাঁচাতে মানবিক সাহায্যের আবেদন


লক্ষ্মীপুর টাইমস | ডেস্ক রিপোর্টঃ প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০১৮, ০৬:৪০ পিএম কিডনি রোগে আক্রান্ত রনির জীবন বাঁচাতে মানবিক সাহায্যের আবেদন

লক্ষ্মীপুরের রায়পুর  উপজেলার ৭নং বামনী ৮নং ওয়ার্ড দুলাল হোসেনের ছেলে মো: রনি (২০) কিডনি রোগে আক্রান্ত হয়ে মৃতুু্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। প্রথমে লক্ষ্মীপুর সিটি হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হলে প্রাথমিক অবস্থায় তার ২ টি কিডনিতে সমস্যা ধরা পড়ে। চিকিৎসাধীন অবস্থায় তার শারীরিক অবস্থার আরও অবনতি ঘটলে ডাক্তারদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। অর্থের অভাবে রনি’র পিতা দুলাল হোসেন ভাল চিকিৎসা করাতে না পাড়াই চিকিৎসার অভাবে রনি এখন মৃত্যুর প্রহর গুনছে।
চিকিৎসকের মতে রনিকে দ্রুত উন্নত চিকিৎসার করাতে হবে বলে রনি’র বাবা জানান।এতে প্রায় ৫ লক্ষ টাকার প্রয়োজন। কিন্তু চিকিৎসা বাবদ অনেক টাকা ব্যয় করায় দুলাল হোসেন এখন নিঃস্ব।
গরীব পিতা দুলাল হোসেন কে ব্যায় বহুল টাকা খরচ করে ছেলের চিকিৎসা করানোর মত কোন সামর্থ না থাকায় দেশ ও প্রবাসের বিত্তবান, হৃদয়বান ব্যক্তিবর্গ সহ সর্বস্তরের মানুষের কাছে আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা: বিকাশ এজেন্ট নং ০১৭০৫-০২১৯৬৪,ডাচ্-বাংলা: ০১৭৩৪-৯৬৫১১৩, মোবাইল নং-০১৮৯৩-৯৬৫২৯ (রোগীর বাবা)

Side banner