• ঢাকা
  • বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৮ আশ্বিন ১৪২৭
Safe Diagnostic Center

হজ্বে যাচ্ছেন সাকিব আল হাসান


লক্ষ্মীপুর টাইমস | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: আগস্ট ১২, ২০১৮, ০৫:৩৯ পিএম হজ্বে যাচ্ছেন সাকিব আল হাসান

ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে কয়েকদিনের ছুটি পেয়েছে ক্রিকেটাররা। এরপরই শুরু হবে এশিয়া কাপের প্রস্তুতি। মাঝের সময়টা তাই আল্লাহর বন্দনায় নিজেকে ব্যস্ত রাখার সিদ্ধান্ত নিলেন বাংলাদেশ জাতীয় টেস্ট এবং টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান। পবিত্র জিলহজ্ব মাসে হজ করতে মক্কা নগরীতে যাত্রা করছেন বিশ্বসেরা অল-রাউন্ডার।

আজ রোববার (১২ আগস্ট) রাত সাড়ে ১১টায় সাকিব আল হাসানের হজ ফ্লাইট। তবে হজে যাওয়ার আগে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে দেয়া এক পোস্টে সাকিব জানানএক ফেসবুক স্ট্যাটাসে সাকিব লিখেছেন, ‘এই পবিত্র জিলহজ্ব মাসে, একজন অনুগত মুসলিম হিসেবে পরম করুণাময় আল্লাহ্‌র নৈকট্য লাভের আশায় আল্লাহ্‌র ঘরে পবিত্র হজ্ব পালনের উদ্দেশ্যে যাত্রা করতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি। আপনাদের সকলের নিকট দোয়া প্রার্থনা করছি যেন সুস্থ ও সুন্দরভাবে পবিত্র হজ্ব পালন করতে পারি।’

‘আমার বা আমার পরিবারের কোনো ভুলের জন্য আপনাদের নিকট আমরা ক্ষমা প্রার্থনা করছি। আমরা আপনাদের সকলের মঙ্গল এবং দেশ ও জাতির শান্তি ও সমৃদ্ধির জন্য আল্লাহর নিকট দোয়া প্রার্থনা করব। সবার জন্য আমার তরফ থেকে ভালোবাসা রইল।

এর আগে গত বছরের ডিসেম্বরে ওমরাহ পালন করতে সৌদি আরব গিয়েছিলেন সাকিব। সেখানে তার সঙ্গী হয়েছিলেন শাহরিয়ার নাফীস এবং চিত্রনায়ক-পরিচালক অনন্ত জলিল।

Side banner