• ঢাকা
  • বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭
Safe Diagnostic Center

লকডাউনে সবচেয়ে বেশি আয় রোনালদোর, পিছিয়ে নেই কোহলি


লক্ষ্মীপুর টাইমস | অনলাইন ডেক্স: প্রকাশিত: জুন ৬, ২০২০, ০২:৪৫ পিএম লকডাউনে সবচেয়ে বেশি আয় রোনালদোর, পিছিয়ে নেই কোহলি

করোনা মহামারিতে ঘরের বাইরে যাওয়ার সুযোগ ছিল না অ্যাথলেটদের। চার দেয়াল ছিল তাদের গণ্ডী। তবে ওই চার দেয়ালে থেকে থেমে থাকেনি তাদের আয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দেওয়ায় অ্যাথলেটদের ব্যাংকের অ্যাকাউন্টে এসেছে কাড়ি কাড়ি অর্থ। তাদের মধ্যে সবচেয়ে এগিয়ে ক্রিস্টিয়ানো রোনালদো। ১২ মার্চ থেকে ১৪ মে পর্যন্ত জুভেন্টাসের এ তারকা সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দেওয়ার জন্য ১.৮ মিলিয়ন পাউন্ড আয় করেছেন। শুধু তাই নয় ৩৫ বছর বয়সি এ ফুটবলার নিজের স্পন্সর প্রতিষ্ঠানের পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করায় প্রায় পাঁচ লাখ পাউন্ড আয় করেছেন। শুধু ইনস্টাগ্রামেই পর্তুগিজ সুপাস্টারের ফলোয়ার আছে ২২২ মিলিয়ন।

রোনালদোর পরে রয়েছেন লিওনেল মেসি। ফুটবলের জাদুকর ১.২ মিলিয়ন পাউন্ড ইনস্টাগ্রাম থেকে আয় করেছেন। এরপর আছেন পিএসজির ফরোয়ার্ড নেইমার। ব্রাজিলিয়ান তারকা ১.১ মিলিয়ন পাউন্ড আয় করেছেন। পাঁচ নম্বরে আছেন ডেভিড বেকহ্যাম। মাঝে চার নম্বরে জায়গা করে নিয়েছেন বাস্কেটবল কিংবদন্তি শাকিল ও’নেল।

সবাইকে অবাক করে এ তালিকায় ছয় নম্বরে এসেছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। এ লকডাউনে বিরাট কোহলির আয় হয়েছে ৩ লাখ ৭৯ হাজার ২৯৪ পাউন্ড। ভারতীয় মুদ্রায় প্রায় ৩ কোটি ৬৫ লক্ষ রূপি! ইনস্টাগ্রামে ভারতীয় অধিনায়কের ফলোয়ার আছে ৬২.১ মিলিয়ন।

লকডাউনের সময়ে জালাতান ইব্রাহিমোবিচ ও দানি আলভেজের থেকে বেশি আয় করে সবাইকে রীতিমত চমকে দিয়েছেন কিং কোহলি। ইব্রাহিমোবিচ ১ লাখ ৮৪ হাজার ৪১৩ পাউন্ড এবং দানি আলভেজ ১ লাখ ৩৩ হাজার ৬৯৪ পাউন্ড পেয়েছেন।  নারী অ্যাথলেটদের ভেতরে সবচেয়ে বেশি আয় সেরেনা উইলিয়ামসের। দুই মাসে টেনিস কন্যার আয় ২৬ হাজার ৪৭৫ পাউন্ড।

তথ্যসূত্র: দ্য হিন্দুস্তান টাইমস

Side banner