• ঢাকা
  • বুধবার, ০৩ জুন, ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭
Safe Diagnostic Center

ভিন্ন ধর্মী পোষাক বিতান “বাঁশ”


লক্ষ্মীপুর টাইমস | বিশেষ প্রতিনিধিঃ প্রকাশিত: জুন ১৩, ২০১৭, ০৪:২০ পিএম ভিন্ন ধর্মী পোষাক বিতান “বাঁশ”

গতানুগতিক ভাবে সাজানো বিপনী বিতান থেকে একটু ভিন্ন আঙ্গিকে সাজানো পোষাক বিতান “বাঁশ”। বাঁশ শুনতে যতটুকু খারাফ শুনা যায় পোষাক বিতানটি দেখতো ততোটুকু খারাফ না। বাঁশের কারুকার্যে সাজানো দোকানটি যেন নৈপুন্যতা লাভ করেছে। লক্ষ্মীপুর বাজারের চকবাজার মসজিদ মার্কেটের ৩য় তলায় ১১৭নং দোকান “বাঁশ”। “বাঁশ” নাম হওয়াতে কৌতুহল বশতই সেখানে দিয়ে দেখা গেল দোকানের হলফনামাও বাঁশ দিয়ে লিখা। দোকানের ভিতরের পুরোটাই বাঁশ দিয়ে সাজানো। পুরুষদের চাহিদা অনুযায়ী পোষাকের সমারোহ রয়েছে এখানে। আর তার সাথে থাকছে গরিবদের ইচ্ছা মূল্য ছাড় ও সবার জন্য ২৫% পর্যন্ত ছাড়। এই প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী শরীফ হোসেন বাবু। যে কিনা ইংরেজীতে অনার্স ও মাষ্টার্স করা।
একপ্রকার শখের বশতই তার এ প্রতিষ্ঠান গড়া। তার ধারনা বিভিন্ন দেশে বিভিন্ন দিবসে দ্রব্য মূল্যের দাম কমে আর বাংলাদেশে বাড়ে। তাই সে গুণগত মান বজায় রেখে ছাড় দিয়েই ছেলেদের পোষাকের সমাহার এ পোষাক বিতান “বাঁশ” চালু করেছে।
তার এমন নামে উৎসুক জনতাও ভিড় করছে দোকানটিতে। এমন নাম কেন দিলেন এমনটি জানতে চাইলে শরীফ হোসেন বাবু বলেন, বাঁশ শুনতে যেমন মানুষের আগ্রহ বাড়ে এবং কৌতুহল জাগে তাই বাঁশ নাম ব্যবহার করা। মুলত মজা করেই দেওয়া এই নাম।

Side banner